চালককে হাতুড়ি দিয়ে পিটিয়ে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার তিন

সিরাজগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

আহত অটোরিকশা চালক সাইফুল ইসলামকে (৬০) সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকার চককোবদাসপাড়া মহল্লায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—সিরাজগঞ্জ সদর উপজেলার ছাতিয়ানতলী গ্রামের মো. জিয়া (২২) সাইদুল ইসলাম (২১) ও একই গ্রামের এক কিশোর (১৭)।

ওসি সিরাজুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের বাজার স্টেশন এলাকা থেকে সাইফুল ইসলামের অটোরিকশা ১০০ টাকা ভাড়া চুক্তি করে সদর উপজেলার শিয়ালকোল এলাকায় নিয়ে যায় ওই তিন যুবক। সেখানে অটোরিকশা চালককে পেছন থেকে হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে রাস্তার পাশে ড্রেনে ফেলে রাখে। পরে তারা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

ওসি আরও জানান, আজ সকালে সদর উপজেলার সয়দাবাদ এলাকায় টহল পুলিশ ওই তিন যুবকের গতিবিধি সন্দেহ হলে ছিনতাই করা অটোরিকশাসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার কথা স্বীকার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অটোরিকশা চালকে আহত অবস্থায় হাসপাতালে পায় পুলিশ। এ ঘটনায় দস্যুতার ও অটোরিকশা চালকে পিটিয়ে আহত করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তাদের মধ্যে একজন কিশোরকে গাজিপুরের কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *